লালমাইয়ে আমান উল্লাহ হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার মেম্বার কারাগারে

নিজস্ব প্রতিবেদক :

লালমাই উপজেলা বেলঘর উত্তর ইউনিয়ন ইসাপুরা গ্রামের কৃষক আমানুল্লাহ হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলু মেম্বারের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।

আমান উল্লাহ হত্যা মামলার আসামি দেলোয়ার হোসেন দেলু মেম্বার হাইকোর্ট থেকে জামিনের পর আজ কুমিল্লা জজ কোর্টে হাজিরা দিতে গেলে মহামান্য আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

গত ১৭ এপ্রিল শুক্রবার দুপুরে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন মজুমদার দেলু’র নেতৃত্বে তার ভাইয়েরা সহ ভাড়াটে সন্ত্রাসীরা ইছাপুরা গ্রামের কৃষক আমান উল্লাহ কে হত্যার উদ্দেশ্যে বাড়ি থেকে ধরে নিয়ে মারধর ও রক্তাক্ত জখম করে, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন পরদিন শনিবার বেলা দশটা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এই ঘটনা আমান উল্লাহর ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে দেলোয়ার হোসেন দেলু মেম্বার সহ ৪ জন ও অজ্ঞাত নামা ৭/৮ জনের বিরুদ্ধে লালমাই থানায় অবৈধভাবে অনুপ্রবেশ করে ভাঙচুর, মারধর ও হত্যার ঘটনায় একটি মামলা (নং ২, তাং ১৭ /০৪/২০২০ইং) দায়ের করেন। আমান উল্লাহ মৃত্যুর পরপরই পুলিশ হত্যাকান্ডে জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!